রোনালদোর গোলে নাটকীয় ম্যাচে জিতল আল নাসর

আল নাসরের জার্সিতে রোনালদোর আরেকটি গোল
আল নাসরের জার্সিতে রোনালদোর আরেকটি গোল-ফেসবুক

আল শাবাবের বিপক্ষে পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল আল নাসর। কিন্তু শেষ বাঁশি বাজার আগমুহূর্তে স্পটকিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন ক্রিস্টিয়ানো রোনালদো।

এর কিছুক্ষণ পরে অবশ্য পেনাল্টি উপহার পেয়েছিল আল শাবাবও। কিন্তু সেটি কাজে লাগাতে পারেনি তারা।

সৌদি প্রো লিগের ম্যাচটিতে ২-১ গোলে জিতেছে আল নাসর। ম্যাচের তিনটি গোলই অবশ্য তারাই করেছে। নিজ দলের গোল দুটি করেছেন যথাক্রমে আইমেরিক লাপোর্তে এবং রোনালদো। আল শাবাবের গোলটিও আত্মঘাতী।

গোলশূন্য প্রথমার্ধ শেষে দ্বিতীয়ার্ধে দুই দলই জালের ঠিকানা খুঁজে পেতে মরিয়া চেষ্টা চালায়। ৬৯তম মিনিটে লাপোর্তের গোলেই প্রথম এগিয়ে যায় আল নাসর। ওই লিড ধরে রেখে এগিয়েও যাচ্ছিল তারা। কিন্তু একদম ৯০তম মিনিটে গিয়ে আলী আলহাসানের আত্মঘাতী গোলে সমতা ফেরে।

নির্ধারিত ৯০ মিনিটের খেলা ১-১ সমতায় শেষ হওয়ার পর যোগ করার সময়ও প্রায় শেষ হয়ে আসছিল। নিশ্চিত ড্রয়ের দিকেই এগিয়ে যাচ্ছিল ম্যাচ। কিন্তু সপ্তম মিনিটে শেষ বাঁশি বাজার আগে পেনাল্টি পায় আল নাসর। রোনালদোর নেওয়া স্পটকিকের দিক বুঝতে না পেরে উল্টোদিকে ঝাঁপিয়ে পড়েন গোলরক্ষক। আল নাসরের হয়ে ‘সিআর সেভেন’–এর গোলসংখ্যা হলো ৫৪ ম্যাচে ৫৫। আর ক্যারিয়ারে গোলসংখ্যা ৯০৭টি।

২-১ ব্যবধানে এগিয়ে জয়ের স্বপ্ন দেখতে থাকা আল নাসর অবশ্য পরের মিনিটেই গোল করতে পারতো। কারণ পাল্টা পেনাল্টি আদায় করে নিয়েছিল আল শাবাব। কিন্তু পেনাল্টি মিস করেন দলটির আবদেররাজ্জাক হামদাল্লাহ। আল শাবাব স্ট্রাইকারের এই মিসে জয় নিশ্চিত হয় আল নাসরের।

৭ ম্যাচে ৫ জয় ও ২ ড্রয়ে দুইয়ে থাকা আল নাসরের পয়েন্ট ১৭। সমান ম্যাচে ৪ জয় ও ৩ হার নিয়ে চারে আছে আল শাবাব।