জামাইয়ের জন্য হিরো মোটরসাইকেল কিনে প্রাইভেটকার পেলেন রবিউল

জামাইয়ের জন্য হিরো মোটরসাইকেল কিনে প্রাইভেটকার পেলেন রবিউল
ছবিঃ সংগৃহিত

দেশজুড়ে হিরো বাইক মেলা চলছে। এই মেলা চলবে মাসব্যাপী। সেখানে একটি হিরো মোটরসাইকেল কিনে প্রাইভেটকার জেতার সুযোগ রয়েছে। মোটরসাইকেল কিনে প্রথম সুযোগটি পেয়েছেন দিনাজপুরের বিরামপুর উপজেলার রবিউল ইসলাম। তিনি জিতে নিয়েছেন টাটা ইন্ডিকো প্রাইভেটকার।

শুক্রবার (২২ অক্টোবর) সকালে দিনাজপুর পর্যটন মোটেলে প্রথম সপ্তাহের বিজয়ী মো. রবিউল ইসলামের হাতে পুরস্কার হিসেবে টাটা ইন্ডিকো প্রাইভেটকারের চাবি তুলে দেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ।

নতুন গাড়ি পেয়ে আনন্দিত রবিউল ইসলাম বলেন, আমার বাসা বিরামপুর উপজেলায়। জামাইয়ের জন্য হিরো মোটরসাইকেল কিনে আমি প্রাইভেটকার জিতেছি। আমার কুপন নম্বর ছিল ৪৬৩৫৬৯। স্বপ্নেও ভাবিনি এতবড় পুরস্কার পাব। আলহামদুলিল্লাহ আমি খুব খুশি হয়েছি। আমার পরিবারের সবাই অনেক অনেক খুশি।

এ সময় নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ বলেন, দিনাজপুরে প্রথম বিজয়ীর পুরস্কার দিতে পেরে আমরা আনন্দিত। হিরো বাইক মেলা সারাদেশে গ্রাহকদের মাঝে সাড়া জাগিয়েছে। আজকে লটারির মাধ্যমে টাটা ইন্ডিকো প্রাইভেটকার পেয়েছেন সিলেটের একজন মোটরসাইকেল ক্রেতা। মোটর বাইক হিরো থ্রিলার কিনলে পুরস্কার হিসেবে এলইডি টিভিও রয়েছে।

তথ্যঃ-ঢাকা পোস্ট।